সাকিব একজন ভালো মনের মানুষ: অপু বিশ্বাস

এমনই মন্তব্য করলেন অভিনেত্রী অপু বিশ্বাস।  ছেলে জয়ের জন্মদিন পালন অনুষ্ঠান প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অপু বিশ্বাস।    

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল, দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই ‘অভিনয়’ তাঁদেরকে খুব কাছাকাছি নিয়ে আসে, অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বাঁধেন।

তবে সত্যিকার অর্থে ঘর বাঁধার আগেই ভেঙে গেছে।

২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন।

ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে। আসে বলতে অপু বিশ্বাসই দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন।

ভক্তরা শাকিব-অপুর বিয়ের আলোকোজ্জ্বল পর্ব দেখার আগেই দেখেছে একটি বিচ্ছেদ। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

২০১৭ সালের পর একসঙ্গে থেকে ছেলে জয়ের কেক কাটেন শাকিব-অপু। আর এই বুধবার সকালে অপু বিশ্বাস সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন।   ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। ’ 

ছবিতে দেখা যায়, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। শাকিবের বাসাতেই ঘরোয়া আয়োজন করে সন্তানের জন্মদিন পালন করেছেন তাঁরা। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়াও শাকিবের মা-বাবা এবং বোনকেও দেখা গেছে।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস জানান, জয় এখন সময় পেলেই দাদার বাসায় ছুটে যেতে চায়। এখন দাদা দাদি ওর ভীষণ পছন্দের। আর এবারের জন্মদিনের আয়োজনটা ছিল বেশ ভালো।  

শাকিব খানের বোনের আয়োজনে জয়ের জন্মদিনের কেক কাটার আয়োজন ছিল জানিয়ে অপু বলেন, ‘ওর ফুফু কেক কাটার আয়োজন করেছিল, আমরা সন্ধ্যার পরে সেখানে গিয়েছি। সময়টা দারুণ কেটেছে। ’

শাকিবের সঙ্গে কথা হয়েছে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘কথা হবে না কেন? শাকিব অনেক ভালো মনের মানুষ। ’

আগামীকাল শুক্রবার অপু বিশ্বাস ও ডি এ তায়েব অভিনীত‘ঈশা খাঁ’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তবে মুক্তির সময় থাকতে পারছেন না অপু। ছেলে জয়কে নিয়ে পূজার ছুটি কলকাতা গিয়েছেন অভিনেত্রী।