সাতক্ষীরায় হত্যার ভয় দেখিয়ে শিশু ধর্ষণ: অভিযুক্ত গ্রেপ্তার

ধর্ষণ

সাতক্ষীরার দেবহাটায় হত্যার ভয় দেখিয়ে এক শিশুকে (৮) ধর্ষণের অভিযোগে সিরাজুল ইসলাম (৫২) নামে এক ব‌্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে ওই শিশুর মা বাদী হয়ে ধর্ষক সিরাজুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা নম্বর-৮। রাতে উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় সিরাজুলকে। 

সিরাজুল ইসলাম ওই গ্রামের মৃত আহম্মদ মোল্যার ছেলে। তিনি পেশায় একজন কাঠ মিস্ত্রি। 

আরও পড়ুন অপহরণ করে মুক্তিপণ দাবি, পুলিশের হাতে র‌্যাবের চার সদস্য আটক

পুলিশ জানায়, ওই শিশু প্রতিদিন তার সহপাঠীদের সঙ্গে পাশ্ববর্তী তার ফুফুর বাড়িতে খেলতে যেতো। প্রতিবেশী কাঠমিস্ত্রি সিরাজুল কৌশলে শিশুটিকে নিজের ফার্নিচারের দোকানে নিয়ে নানাভাবে উত্যক্ত করত। গত সোমবার (৫ এপ্রিল) ফর্নিচারের দোকানে নিয়ে শিশুটিকে হত্যার ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে সিরাজুল। 

শিশুটি বাসায় ফিরে বিষয়টি তার বাবা-মাকে জানায়। পরে শিশুর বাবা-মা দেবহাটা থানায় গিয়ে সিরাজুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। পুলিশ এ মামলায় রাতেই তাকে গ্রেপ্তার করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, সিরাজুল ইসলামকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিতা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।