সানিয়া মির্জার বায়োপিকে তাপসী পান্নু?

গত দুই বছর ধরে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু গল্পনির্ভর ও বাস্তবধর্মী সিনেমায় কাজ করে এরই মধ্যে দর্শক-সমালোচকদের প্রশংসা কুঁড়িয়েছেন। 

বর্তমানে তিনি ক্রিকেটার মিথিলা রাজের জীবনীভিত্তিক সিনেমা ‘সাবাশ মিতু’ নিয়ে ব্যস্ত। ঘনিষ্ঠ সূত্র পোর্টালটির খবরানুযায়ী, তাপসী পান্নুর এবার মিথিলা রাজের পর টেনিস তারকা সানিয়া মির্জার বায়োপিকের জন্যও কথাবার্তা চলছে।বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, ‘পিঙ্ক’ অভিনেত্রীর হাতে এখন রয়েছে চারটি চলচ্চিত্র—‘দো বারা’, ‘রশ্মি রকেট’, ‘হাসিন দিলরুবা’ ও একটি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র। 

এছাড়াও সানিয়া মির্জার বায়োপিকের জন্য তাপসীকে প্রস্তাব দেওয়া হয়েছে। রুনি স্ক্রুওয়ালা তার জীবনীস্বত্ব কিনেছেন। পরিণীতি চোপড়ার ‘সাইনা’ বায়োপিকের পর নির্মাতারা সানিয়ার বায়োপিকে তরুণ অভিনেত্রী তাপসীকে সিনেমাটি সম্পর্কে জানিয়েছেন, চিত্রনাট্যও পছন্দ করেছেন তিনি।

মিথিলা রাজের বায়োপিক ছাড়াও রাজকুমার হিরানির একটি সিনেমায় কাজ করা নিয়ে তাপসীর কথা চলছিল। এ সিনেমায় কাজ করার কথা ছিল শাহরুখ খানেরও। তবে সাম্প্রতিক প্রতিবেদন বলছে, সিনেমাটি পিছিয়ে দেওয়া হয়েছে। সানিয়া মির্জার বায়োপিকে কেন্দ্রীয় ভূমিকায় কাজ করতে পারেন তাপসী।