সোনার বাংলার স্বপ্নপূরণে আ.লীগ সরকার পরিশ্রম করে যাচ্ছে: জয়

ঢাকা: প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, দেশের প্রতিটি মানুষ যেন সুস্থ থাকে, শান্তিতে থাকে, অভাব না থাকে; সেটাই হচ্ছে সোনার বাংলার স্বপ্ন। সেই স্বপ্নপূরণ করার জন্য আমাদের আওয়ামী লীগ সরকার পরিশ্রম করে যাচ্ছে। আমাদের ভিশন ২০২১ হচ্ছে সেই স্বপ্নের একটি ভিশন।ডিজিটাল বাংলাদেশ সেই স্বপ্নের একটা উদ্যোগ।

সোমবার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেন। 

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেওয়ার প্রসঙ্গ উল্লেখ করে সজীব ওয়াজেদ জয় লিখেছেন, সারা দেশে মানুষের কল্যাণে যে তরুণ উদ্যোক্তা ও সংগঠন কাজ করে যাচ্ছে, তাদের মধ্যে বাছাই করা ১৫ সংগঠনকে সিআরআই এর উদ্যোগে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে আজ।

তিনি আরও লিখেছেন, সোনার বাংলা আমরা গড়ছি নিজেদের পরিশ্রম, নিজেদের মেধা দিয়ে। আমরা কারো ওপর নির্ভরশীল না। তাই আমি অত্যন্ত গর্বিত যে আমাদের দেশে ইয়াং বাংলার মতো উদ্যোগ আছে, মেধাবী-তরুণ ছেলেমেয়ে আছে, যারা দেশের জন্য পরিশ্রম করে যাচ্ছে।

ওই পোস্টে জয় লিখেছেন, যারা নিজেদের পরিশ্রম দিয়ে নিজেদের উদ্যোগে দেশের মানুষের সেবা দিয়ে যাচ্ছেন, তারা সোনার বাংলার একটি উদাহরণ। সোনার বাংলা হচ্ছে আমাদের দেশের মানুষের উন্নয়নের স্বপ্ন। আমার দেশের উন্নয়নের স্বপ্ন।

প্রভাতনিউজ/এবিএস