সৌন্দর্য নিয়ে দুর্ভাগ্যের শিকার তানজিন তিশা!

নিজের সৌন্দর্য নিয়ে দুর্ভাগ্যের শিকার এক মেয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘শিকল’। আর এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এটি উন্মুক্ত হচ্ছে আগামীকাল রেড ডিজিটালের ওটিটি প্ল্যাটফর্ম বিনজ্‌-এর পর্দায়। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো ওয়েব সিরিজে দেখা যাবে তানজিন তিশাকে।  

শিকলে অত্যন্ত সুন্দর এক মেয়ের দুর্ভাগ্যে ভরা জীবনের গল্প তুলে ধরেছেন সিরিজটির চিত্রনাট্য ও পরিচালক সঞ্জয় সমাদ্দার। নন্দিনী নামের এক মেয়ের সংগ্রাম, প্রেম, প্রলোভন এবং দুর্ভাগ্য এই গল্পের মূল বৈশিষ্ট্য। নানা রকম নেতিবাচক ঘটনার কারণে এক সময় নিজের সৌন্দর্যকেই শত্রু মনে করে মেয়েটি। প্রায় ১৪৫ মিনিটের এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন মুশফিকুর রহমান মঞ্জু। সিরিজটি ১৩ বছরের উপরে সব বয়সীরাই দেখতে পারবেন।

রেড ডিজিটালের পরিচালক আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ‘সমাজের নানা অনিয়ম, দুর্নীতি, নির্যাতনের ঘটনাগুলোই ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করছে বিনজ্‌। এতে বিনোদনের পাশপাশি সামাজিক ও পারিবারিক নানা সমস্যার বিষয়ে জনসচেতনতাও তৈরি হয়। “শিকল” এমনই একটি গল্প নিয়ে নির্মিত। সমাজ ও আশপাশের মানুষের নেতিবাচক দৃষ্টিভঙ্গি একজন নারীর জীবনকে কীভাবে দুর্বিষহ করে তোলে সেটাই এতে দেখা যাবে।’