স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের উপহার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও ৫১তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের সকল মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানিয়েছেন।

বিগত বছরগুলোর মতো এ বছরও প্রধানমন্ত্রী মোহাম্মদপুরের গাজনভি রোডস্থ শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রের (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছার নিদর্শন হিসেবে ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রীর পক্ষে, তার সহকারি একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু এবং সহকারি প্রেস সচিব এবিএম সারওয়ার-ই-আলম সরকার আজ সকালে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের কাছে এসব উপহার সামগ্রী হস্তান্তর করেন।

মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও দেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের জন্য বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজনের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

তারা বলেন, এসব অনুষ্ঠানের উদযাপনের সাথে বিশ্বের সমগ্র মানুষ কেবল যুক্তই হয়নি বরং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ বিশ্বের কাছে একটি নতুন পরিচয়ও অর্জন করেছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত-সমৃদ্ধ এবং আত্ম-সম্মানজনক ‘সোনার বাংলা’ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে বলে তারা আশা প্রকাশ করেন।