হঠাৎ শেরে বাংলায় রাজস্থান রয়্যালস

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল রাজস্থান রয়্যালসের কর্মকর্তারা আজ হঠাৎই মিরপুরে শেরেবাংলা স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন। মাঠ ও স্টেডিয়ামের নানা সুবিধাদি ঘুরে দেখেন তারা। এ সময় তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তারা।

তবে এ বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি। এর আগে কলকাতা নাইট রাইডার্সের কর্মকর্তারাও একবার দেখে গিয়েছিলেন শেরেবাংলা স্টেডিয়াম। কিন্তু পরে আর তারা যোগাযোগ করেননি।

রাজস্থান রয়্যালসের বিসিবি সফরে আসার মূল কারণ অবশ্য মূস্তাফিজকে ঘিরে। আইপিএলের ১৪তম আসরে দলটি পুরো মৌসুমের জন্য ফিজকে চাচ্ছে। এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে যদি মোস্তাফিজকে না খেলায়। তাহলে আইপিএল খেলার জন্য যেন তাকে ছাড়পত্র দেয়।

আইপিএলে রাজস্থান রয়্যালস ফিজকে ১ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে বাংলাদেশি টাকায় মোস্তাফিজের মূল্য ১ কোটি ১৭ লাখ টাকা। ফিজের আইপিএল মিশন শুরু হয় ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে পরের মৌসুমে একই দলের হয়ে খেলেন তিনি।এরপর ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্স তাকে দলে ভেড়ায় আসন্ন আইপিএলের ১৪তম আসরে নতুন ঠিকানায় ঠায় হয়েছে তার।

আইপিএলে এখন পর্যন্ত ২৪ ম্যাচ খেলে ২৪ উইকেট নিয়েছেন মোস্তাফিজ।আইপিএলের প্রথম মিশনে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে হয়েছিলেন উদীয়মান খেলোয়াড়।