হানিফ ফ্লাইওভারে বাসচাপায় পুলিশসহ ২ জন নিহত

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আকতার হোসেন (৩৫) ও মফিজুল ইসলাম (৪০) নামে এক কমিউনিটি পুলিশ নিহত হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে পথচারীরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

পথচারী মোঃ মিনহাজ মজুমদার জানান, ওয়ারী জয় কালী মন্দির সংলগ্ন মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের উপরে একটি বাস প্রথমে মোটরসাইকেলটিকে ও পরে কমিউনিটি পুলিশকেও চাপা দেয়। সঙ্গে সঙ্গে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক (ইন্সপেক্টর) আব্দুল খান বাচ্চু মিয়া জানান, বিকেল সাড়ে ৫টায় তাদেরকে হাসপাতালে নিয়ে আসে পথচারীরা। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিহত আক্তার হোসেনের স্ত্রী ঢাকা মেডিকেলের ক্যানসার বহির্বিভাগের নার্সিং ইনচার্জ ফরিদা পারভিন জানান, তাদের বাড়ি রংপুর পীরগাছা উপজেলায়। আকতারের বাবা মৃত আঃ রউফ মিয়া। ২ছেলে সহ পরিবার নিয়ে আজিমপুর সরকারী কোয়ার্টার ৮৪/জে বাসায় থাকেন। নারায়ণগঞ্জের রুপগঞ্জে ইউএস বাংলা মেডিকেলে ল্যাব ইনচার্জ হিসেবে চাকরী করতেন আকতার। বিকেলে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলো সে।