৩৫,৯৯০ টাকায় দেশের বাজারে রেনো৫

অপো আজ অনলাইন ইভেন্টের মধ্য দিয়ে বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে রেনো সিরিজের অপো রেনো৫ । ৩৫ হাজার ৯৯০ টাকা বাজারমূল্যের রেনো৫ এ ৬৪ মেগাপিক্সেলের কোয়াডক্যাম ম্যাট্রিক্সের সঙ্গে থাকছে এআই মিক্সড পোর্টেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড।

এক বিজ্ঞপ্তিতে অপো জানিয়েছে, উদ্বোধনী অনুষ্ঠানে রেনো৫-এর প্রোডাক্ট অ্যাম্বাসেডর হিসেবে বিশিষ্ট মডেল ও অভিনেত্রী সাবিলা নূর উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অপো বাংলাদেশ এইডির ব্র্যান্ড ম্যানেজার, উইদার এবং পাবলিক রিলেশন ও কমিউনিকেশন ম্যানেজার জোশিতা সানজানা রিজভান।

অপো রেনো৫-এ রয়েছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। এতে আরো রয়েছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ম্যাক্রো ক্যামেরা এবং একটি মনো লেন্স। এ ছাড়া রয়েছে ক্রিস্টাল ক্লিয়ার ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটি মাত্র ৭.৮ মিমি এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম। আছে ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ, যা ফোনটির ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির ৮০ শতাংশ মাত্র ৩১ মিনিটে চার্জ করতে পারবে। রেনো৫-এর বিশাল ৬.৪-ইঞ্চি ৯০ হার্টজের অ্যামোলেড ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯১.৭ শতাংশ। ৮ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট স্টোরেজ।

এই অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডির পাবলিক রিলেশন ও কমিউনিকেশন ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, “অপোতে আমরা ‘টেকনোলজি ফর দ্য ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ডে’ বিশ্বাস করি এবং আমরা এই অনুপ্রেরণা থেকেই এই শিল্পে গুরুত্বপূর্ণ উদ্ভাবন নিয়ে আসছি। আমাদের অনন্য ইমেজিং ফিচারসমূহ ‘পিকচার লাইফ টুগেদারে’ সবাইকে উৎসাহিত করবে এবং স্মার্টফোন ফটোগ্রাফিকে সবার জন্য আগের চেয়ে সহজ করে তুলছে।”