আজ ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশার জন্মদিন

দেশীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। আজ (২৩ মে) তার জন্মদিন। বাড়ির ছোট সন্তান হওয়ায় এদিন পরিবারের সবাই তাকে নিয়ে মেতে থাকে। এবারও তার ব্যতিক্রম নয়, তবে বাবাকে ছাড়া প্রথম জন্মদিনে মন ভালো নেই অভিনেত্রীর। গত ১২ ফেব্রুয়ারি তিশার বাবা আব্দুল কাশেম না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

জীবনের বিশেষ দিনটিতে কোনো শুটিং রাখেননি তিশা। সাধারণত এই দিনটিতে ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বাড়িতেই সময় কাটান অভিনেত্রী। জন্মদিন প্রসঙ্গে তিশা একটি গণমাধ্যমকে জানিয়েছেন, ‘আমার বুদ্ধি হওয়ার পর থেকেই দেখে আসছি, রাত ১২টা বাজতেই বাবাসহ বাসার সবাই মিলে জন্মদিনের কেক কাটেন। কিন্তু এবার বাবাকে পেলাম না, আর কখনো পাবও না। বিষয়টি খুব কষ্টের। বাবার প্রতি আমার আলাদা দুর্বলতা ছিল। তাই এবারের জন্মদিনটা আমার ভালো লাগছে না। চেষ্টা করেও আনন্দে থাকতে পারছি না।’

তিনি আরও জানান, ‘বাড়ির সবার ছোট আমি। তাই এই দিনে পরিবারের সবাই আমাকে নিয়ে মেতে থাকেন। আমাকে সুন্দর কিছু উপহার দিতে চান। মা, বড় বোনেরা এবারও সেটাই করেছেন।’

গেলো ঈদে খুব বেশি নাটকে দেখা যায়নি তিশাকে। প্রতিবারের তুলনায় নাটকের সংখ্যা ছিল অর্ধেক। কাজের সংখ্যার চেয়ে মানের দিকে মনোযোগী হয়েছেন অভিনেত্রী।

এদিকে গত ১৫ মে সন্ধ‌্যার পর রাজধানীর অদূরে বিরুলিয়ার এক রিসোর্টে ফাইটিং দৃশ্যের শুটিং চলাকালে ডানহাতে মারাত্মক আঘাত পান তিশা। আগা না‌হিয়ানের পরিচালনায় একটি মুঠোফোন কোম্পা‌নির বিজ্ঞাপনের শুটিংয়ে এ দুর্ঘটনা ঘটে। বিজ্ঞাপনটিতে তানজিন তিশার সঙ্গী হয়েছেন জাতীয় দ‌লের ক্রিকেটার তাসকিন আহমেদ।