একঝাঁক তারকার কাবাবের হাড্ডি

বিয়েবাড়িকেন্দ্রিক দুই ভাইয়ের যৌথ গান বেয়াইনসাব ও গার্লফ্রেন্ডের বিয়া তারই প্রতিধ্বনি। দুটো গানই হিট। সেই ধারাবাহিকতায় আবারও বিয়েবাড়ির গান নিয়ে হাজির হচ্ছেন নন্দিত শিল্পী খালিদ হাসান মিলুর দুই উত্তরসূরি প্রতীক হাসান ও প্রীতম হাসান। এবার তাঁরা বাঁধলেন কাবাবের হাড্ডি গান।

জানা গেছে, রেকর্ডিং এবং মিউজিক ভিডিওর শুটিং এরই মধ্যে শেষ। ২৫ অক্টোবর গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে গানটি। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি। সুপারভাইজ করেছেন নির্মাতা আদনান আল রাজীব। আর এতে দুই ভাইয়ের পাশাপাশি মডেল হয়েছেন অভিনেতা মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ ও শবনম ফারিয়া। সঙ্গে আরো আছেন ইউটিউবার কিটো ভাই। মিউজিক ভিডিওটির টাইটেল স্পন্সর হিসেবে থাকছে টেকনো মোবাইল।

গানটি প্রসঙ্গে প্রীতম হাসান বলেন, এটা আমার সর্বশেষ ওয়েডিং সং, যেটাতে আমি পারফর্ম করলাম। এরপর আর করার ইচ্ছে নেই। এটা আমি কম্পোজ করলাম। গেয়েছেন প্রতীক ভাই। সত্যি বলতে, গানটি করার কারণ বিষণ্ণতা থেকে মুক্তি পাওয়া ও দেওয়া। কারণ, করোনায় আমরা সবাই খুব বিষাদের মধ্য দিয়ে যাচ্ছি। সেখান থেকে নিজেদের বের করে আনার জন্যই মজা করে কাজটি করা।

নির্মাতা অমি বলেন, ৭৩ জন শিল্পী ছিলেন ইউনিটে। প্রায় দেড়শ লোকের ইউনিট। কাজটি করে খুব মজা পেয়েছি। আর আদনান ভাই তো ছাতা হিসেবে ছিলেনই। আমার ধারণা, দর্শক খুব মজা পাবেন।