কালিয়ার সাজাপ্রাপ্ত আসামী ঢাকা থেকে গ্রেফতার

নড়াইল প্রতিনিধি(মোঃ হাচিবুর রহমান): নড়াইলের কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত ও সাজাপ্রাপ্ত আসামী সাবুর বখতিয়ারকে ঢাকা থেকে আটক করেছে কালিয়া থানা পুলিশের একটি দল। নড়াইল সদর থানা, কালিয়া থানায় ও জেলা দায়রা আদালতে তার নামে একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে বলে জানা যায়। মঙ্গলবার (১৪ডিসেম্বর) রাজধানীী গ্রীন রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। সাবুর বখতিয়ার ওই গ্রামের আব্দুর রউফ মোল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক মিজানুর রহমান ও অতিরিক্ত উপ-পুলিশ পরিদর্শক সায়েম উদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি দল রাজধানী গ্রীন রোড থেকে ৮টি মামলার ওয়ারেন্ট ও একটি মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামী সাবুর বখতিয়ার কে আটক করে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি মিয়া জানান, পুলিশ সুপারের নির্দেশক্রমে কালিয়া থানার একটি অভিযানিক দল ঢাকা থেকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। আটক আসামীর নামে নড়াইল সদর থানায় ২টি, নড়াইল কোর্টে ১টি এবং কালিয়া থানায় ৫টি মামলার সবগুলোয় ওয়ারেন্ট ও ১টি মামলায় ১বছরের সাজা রয়েছে।

প্রভাতনিউজ/এবিএস