চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

কুমিল্লার চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। একই সময় বাসের ধাক্কায় মোটরসাইকেলে তিন আরোহীসহ ১২ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চান্দিনার কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা গ্রামের কামাল মজুমদার ও চান্দিনা উপজেলার ফতেহপুর এলাকার শিশু নাঈম। কামাল মজুমদার কুমিল্লার এশিয়া এজেন্ট ব্যাংকের ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, কুমিল্লা থেকে ছেড়ে আসা চান্দিনামুখী সততা পরিবহণের একটি যাত্রীবাহী মিনিবাসের সঙ্গে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল ও বাসটি সড়কের পাশের গর্তে পড়ে যায়। এতে ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকাৎসার জন্য স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়। গুরুতর আহত মোটরসাইকেলচালক কামাল মজুমদারকে কুমিল্লা ইস্টার্ন মেডিকেল সেন্টারে নেওয়ার পর তিনি মারা যান।

অপরদিকে, মহাসড়কের ওই এলাকায় কুমিল্লামুখী অপর আরেকটি সততা পরিবহণের যাত্রীবাহী মিনিবাস একটি মোটরসাইকেল চাপা দিলে তিন আরোহী গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ছাড়া আজ সকালে চান্দিনা উপজেলার ফতেহপুর এলাকায় ট্রাক্টরচাপায় নাঈম নামের আট বছরের এক শিশু মারা যায়।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন দুর্ঘটনার বিষয় নিশ্চিত করেন।