তাহসানের জন্য ‘পানসুপারি’ বিক্রি করলেন মেহজাবীন!

রাজধানী উত্তরার একটি পার্কে পানসুপারি বিক্রি করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সেই খবর জানতে বেশি দূরে যেতে হয়নি। অভিনেত্রী নিজেই তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দিয়ে ক্যাপশন জুড়েছেন ‘পানসুপারি’।

মেহজাবীনের এই ‘পানসুপারি’র রহস্য জানতে বারকয়েক তাঁর মুঠোফোনে কল করা হলেও সাড়া মিলল না। এরপর খবর নিয়ে জানা গেল, তিনি উত্তরায় শুটিংয়ে ব্যস্ত, সঙ্গী আরেক জনপ্রিয় অভিনেতা তাহসান রহমান খান।

এ খবরের পরও মন থেকে মেহজাবীনের ‘পানসুপারি’র রহস্য কাটল না। তাই সোমবার দুপুরে যোগাযোগ করা হলো ‘পানসুপারি’র পরিচালকের সঙ্গে। তিনি আলোচিত নির্মাতা রুবেল হাসান। তিনি বললেন, ‘গতকাল আর আজ তাহসান-মেহজাবীনকে নিয়ে একটি নাটকের শুট করছি উত্তরায়। আজ শেষ দিন। মেহজাবীন যে ছবি আপলোড করেছেন, সেটা আমাদের নাটকের একটি দৃশ্য। তবে নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি। আজ শুটিং শেষ করে নাম নিয়ে ভাবব।’

এ তথ্যেও রহস্য কাটানো গেল না। পরিচালকের কাছে প্রশ্ন রাখা হলো, গল্পে ঠিক কী কারণে মেহজাবীনকে পানসুপারি বিক্রি করতে হবে? পরিচালকের ভাষ্য, ‘নাটকের গল্পে এক বাবা-ছেলেকে দেখা যাবে পার্কে হাঁটতে। সেখানকার পানসুপারি বিক্রেতা মেহজাবীন। গল্পে মেহজাবীনকে মডার্ন করার শর্ত দেবে সেই বাবা তাঁর ছেলেকে। বাকিটা জানতে নাটকে চোখ রাখতে হবে।’

নির্মাতা সূত্রে জানা গেল, মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাম চূড়ান্ত না হওয়া নাটকটি প্রচার হবে আগামী ভালোবাসা দিবসে।