দুঃখের পরে সুখের খবর দিলেন পরী

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন। এতদিন পরিবার নিয়ে দুঃখের সময় কাটিয়েছেন পরী। এবার কষ্টগুলোকে পাশ কাটিয়ে নাম লিখিয়েছেন নতুন ওয়েব ফিল্মে। তবে ওয়েব ফিল্মের নাম এখনও চূড়ান্ত হয়নি।

জানা গেছে, পরিবার ও সম্পর্কের গল্পের এই ওয়েব সিনেমাটি নির্মাণ করবেন রায়হান রাফি।

এ প্রসঙ্গে রাফি বলেন, আমি যে রকম গল্প নিয়ে কাজ করি, এটা তেমনই। পরিবার এবং সম্পর্কের গল্প। গল্পটা এর বেশি আর ডিটেইলস বলতে চাই না। এটা চমকই থাকুক। ছবিটি মুক্তির পরই সবাই জানুক।

এতে পরীমণির যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, গল্পটা যখন লিখছিলাম, তখনই নায়িকার কথা আমার মাথায় ছিল। এরপর এক দিন তাকে গল্পটা শোনালাম। সেও বোঝার চেষ্টা করল এবং এই গল্পের সঙ্গে থাকার চেষ্টা করল। তারপর থেকে তো অনেক দিন যাবৎ পরীমণি এই গল্পে রিহার্সালও করছে, গল্পটা আত্মস্থ করার চেষ্টা করছে। কাজের প্রতি ওর আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। আমার তো এখন সবকিছু মিলিয়ে ভালো কিছু হবে বলে মনে হচ্ছে।

প্রসঙ্গত, সিনেমটির নাম ও পরীমণির বিপরীতে কে থাকছেন সেটিও এখনও চূড়ান্ত হয়নি। রাফি জানিয়েছেন এরইমধ্যে তিনজনের সঙ্গে আলাপ হয়েছে। সেখান থেকে যাকে উপযুক্ত মনে হবে তাকে নিয়েই ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। টানা ১০-১৫ দিন ঢাকায় শুটিং হবে এই ওয়েব ফিল্মের।