পশ্চিমবঙ্গে সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত

newspaper,news bangla, bangladeshi newspaper, ভারত, সড়ক দুর্ঘটনা, উত্তরপ্রদেশ, পুলিশ,

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ভারতের পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজ জানায়, রোগাক্রান্ত হয়ে উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। তার মরদেহ সৎকার করতেই পরিবার ও প্রতিবেশীরা মিলিয়ে প্রায় ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপে যাচ্ছিলেন। রাত ২টার দিকে নদীয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় শ্মশানযাত্রীদের বহনকারী ট্রাকটি। এতেই ওই হতাহতের ঘটনা ঘটে।

মর্মান্তিক এই দুর্ঘটনায় গাড়ির চালকসহ এখন পর্যন্ত ১৭ জন নিহতের কথা জানানো হয়েছে। নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ৬ জন নারী ও এক শিশু রয়েছে। নিহত ওই শিশুর বয়স ৬ বছর।

ভয়াবহ এই দুর্ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত শ্রাবণী মুহুরির মৃতদেহ-সহ সকলকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। কিছু সময় পরে আরও চার জনকে মৃত ঘোষণা করা হয়। বাকিদের চিকিৎসা চলছে।

প্রভাতনিউজ/এবিএস