মা হওয়ার প্রসঙ্গে এই বার মুখ খুললেন মাহি

ধীরে ধীরে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। অনেকদিন ধরেই নতুন সিনেমার খরায় ভুগছেন নায়িকা। দীর্ঘদিন ধরে প্রেক্ষাগৃহে নেই তার নতুন কোনো সিনেমা। সর্বশেষ মুক্তি পায় তার ‘নবাব এলএলবি’ সিনেমাটি। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়। তাছাড়া, সিনেমাটি নানা কারণে ছিল সমালোচিত।

মাহি অভিনীত পুরনো সিনেমাগুলোও কবে নাগাদ মুক্তি পাবে তা নিয়ে রয়েছে অনিশ্চিয়তা। হাতে নতুন সিনেমা নেই এবং সাবেক প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসানের সঙ্গে বিতর্কে জড়ানোর পর থেকে নিজেকে লুকিয়ে রাখছেন মাহি। মাঝে চাউর হয়  দ্বিতীয়  বিয়ের পর মা হচ্ছেন তিনি। তবে সে খবর সঠিক নয়, দাবি মাহির। তবে প্রশ্ন উঠেছে মাহি যদি অন্তঃসত্ত্বা না হয়ে থাকেন তাহলে নিজেকে লুকিয়ে রাখছেন কেন।

অবশেষে নায়িকা জানালেন লুকিয়ে থাকার কারণ। সিনেমা রেখে আসছেন নতুন পরিচয়ে। শিগগিরই তিনি রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন। এখন পুরোদমে চলছে তারই কাজ। এ নিয়েই তার সব ব্যস্ততা।

জানা গেছে, গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে ‘ফারিশতা’ নামের রেস্টুরেন্ট দিচ্ছেন মাহি। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি। এখানে দেশি ও বিদেশি নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেয়ার সুযোগও থাকছে। রোজার শুরুতেই এই রেস্টুরেন্ট চালু করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মাহি বলেন, আমি অনেক দিন ধরে চুপচাপ আছি। আমি আসলে এই কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। সবাই তো ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আপাতত মা হওয়ার কোনো সম্ভাবনা নেই।

যোগ করে তিনি বলেন, আমি আমার মতো করে সিনেমার শুটিংও কিন্তু করছি। এক সপ্তাহ ধরে ঢাকার পাশে পুর্বাচলে ‘অফিসার’ নামে একটি চলচ্চিত্রের শুটিং করছি। শুটিংয়ের ফাঁকে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করতেও হচ্ছে।

মাহিয়া মাহি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’ ও ‘আশীর্বাদ’ সিনেমা তিনটি।

এছাড়া, ঘোষণাতেই আটকে আছে মাহির ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। ২০১৭ সালে এফডিসিতে সিনেমাটির জাঁকালো মহরত হলেও আজও ক্যামেরা চালু হয়নি। আদৌ সিনেমাটি হবে কি না তা নিয়ে রয়েছে শঙ্কা।

এনজে