শাকিব খানের বিয়ে, পাত্রী দেখা হচ্ছে

অপু বিশ্বাসের সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানার পর একা আছেন শাকিব খান। আবারো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ঢাকাই সিনেমার এই নায়ক।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান গত বছরের নভেম্বর থেকে রয়েছেন যুক্তরাষ্ট্রে। এই প্রথম দেশ ছেড়ে এতদিন বিদেশে রয়েছেন তিনি। এর কারণ- গ্রিন কার্ড। হ্যাঁ, যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেয়েছেন কিং খান।

এবার দেশে ফেরার পালা। শাকিব জানালেন, কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন তিনি। এটা তার ভক্তদের জন্য নিঃসন্দেহে আনন্দের খবর। তবে আরও একটি চমকপ্রদ খবর তিনি দিয়েছেন। সেটা হলো- বিয়ে করতে চলেছেন শাকিব। আগামী বছরই শুভকাজটি সারতে চান তিনি।

দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন তথ্য জানিয়েছেন শাকিব খান নিজেই।

ঢালিউডের সুপারস্টার বলেন, ‘চলার পথে একান্ত আপন কারও সহযোগিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে। হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারি। ’

২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব-অপুর বিয়ে হয়। তারা ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। এরপর  ইস্যুটি নিয়ে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়। এই ঘটনার পরই তাদের সংসার ভেঙে যায়।  

অপুর সঙ্গে দাম্পত্য সম্পর্কের ইতি টানার পর শবনম বুবলীর সঙ্গে শাকিব খানের প্রেম-বিয়ের গুঞ্জন আছে। যদিও তারা কেউ প্রকাশ্যে বিষয়টি স্বীকার করেননি।